Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক গরুসহ দু’জন নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৫:১৩ পিএম

যশোর-ঝিনাইদহ সড়কে বুধবার (১৯ জানুয়ারি) সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ীসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন। আহতদের যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হচ্ছেন, যশোর সদর উপজেলার বিজয়নগর গ্রামের মৃত আফজাল হোসেনের পুত্র শহিদুল ইসলাম (৫০) ও মেহেরপুর সদর উপজেলার শালিখা গ্রামের মুনসুর আলীর পুত্র আব্দুল জব্বার (৩০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল ৯ টার দিকে কৃষক শহিদুল ইসলাম চুড়ামনকাটি বাজার থেকে ডিজেল ক্রয় করে নিয়ে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। বাজারের মধ্যবর্তী স্থানে পৌঁছলে ঝিনাইদহ থেকে একটি দ্রুতগামী ট্রাক কৃষক শহিদুল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হলে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর শহিদুল ইসলামের মৃত্যু হয়।
এর আগে একই সড়কের সাতমাইল বাজারে যাত্রীবাহী বাস ও গরু বোঝোই নসিমনের মুখোমুখী সংঘর্ষে গরু ব্যবসায়ী আব্দুল জব্বার ঘটনাস্থলে নিহত হয়েছেন। এঘটনায় অপর দু’গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন (৩০) ও আফসার আলী (৪০) গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের বাড়ি মেহেরপুরের শালিখা গ্রামে। যশোর ২৫০ শয্যা হাসপাতালে তারা চিকিৎসাধীন রয়েছেন। এ সময় নসিমনে থাকা একটি গরুও মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন আনোয়ার হোসেন জানিয়েছেন, যশোর উপশহর গরু হাট থেকে একটি গরু কিনে তারা ৩ গরু ব্যবসায়ী নসিমন যোগে মেহেরপুরে যাচ্ছিলেন। পথে সাতমাইল বাজারে পৌঁছলে কুস্টিয়া থেকে শাপলা পরিবহনের একটি বাস নসিমনের সামনে ধাক্কা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ