Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর সেনবাগে জুয়ার আসরে অভিযান, আটক ১৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৫:৫১ পিএম

সেনবাগ উপজেলায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৩ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় খেলার সরঞ্জাম তাস ও নগদ ১ হাজার ৩৭৫ টাকা জব্দ করে পুলিশ।

বুধবার দুপুরে আটককৃত জুয়াড়িদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মোহাম্মদপুর,বাবুপুর ও কাদরা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়

আটককৃতরা হলো মো.সাদ্দাম হোসেন (৩০) মো. গিয়াস উদ্দিন রুবেল (৩০) মো,শরিফ হোসেন (৩২) ইউনুছ হোসেন রনি (২৮) রবিউল ইসলাম (৩৪) মো.ইমন (২৫) এনামুল হক সুজন (৩০) মো.আনোয়ারুল ইসলাম (২৪) মোহাম্মদ উল্যাহ (২০) মো.আল আমিন (২২) আমজাদ হোসেন (২৫) অমল জল দাস (৩০) মো. শরিফ (৩২)।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে এসে জুয়া খেলত। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসে। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

সেনবাগ থানার ওসি মো.ইকবাল হোসনে পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। ওই মামলায় বুধবার দুপুরে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ