Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরের সীমান্ত এলাকায় এক ব্যক্তির লাশ উদ্ধার

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৬:৪৯ পিএম | আপডেট : ৬:৫১ পিএম, ১৯ জানুয়ারি, ২০২২

দিনাজপুর সদরের দাইনুর সীমান্তে আজ বুধবার (১৯ জানুয়ারী) গরুর একটি বাছুরসহ এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বিজিবি'র ধারনা দুর্ঘটনাক্রমে কূপের গভীর পানিতে পড়ে মৃত্যু ঘটেছে তার। মৃত ব্যক্তির নাম লোকমান হাকিম (৩০) সে দাইনুরের মুছরাপাড়ার মৃত আব্দুল হামিদ মেকারের ছেলে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন তিনি।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক তপন দাস জানান, গতকাল সন্ধ্যা থেকে নিখোঁজ লোকমান হাকিমের লাশ আজ বুধবার সকালে ভারতীয় সীমান্তের কাছে গভীর নলকূপের পাশের একটি খাদে পড়ে থাকতে দেখতে পান স্থানীয়রা। লাশের পাশে গরুর একটি মৃত বাছুর রয়েছে। সুরতহাল রিপোর্টে লাশের শরিরে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি।

এদিকে পরিবারের উদ্ধৃতি দিয়ে বিজিবি ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাইফুল্লাহ আবেদ জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে বাছুর খুজতে গিয়ে নিখোঁজ হন লোকমান হাকিম । আজ তার লাশ পাওয়া গেছে। পরিবারের সদস্যরা তার মৃত্যুকে দুর্ঘটনা জনিক বলে দাবি করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ