Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাজশাহীর বাঘায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৮:২০ পিএম

রাজশাহীর বাঘায় উপজেলার মনিগ্রাম বাজারের পশ্চিম এলাকা থেকে বুধবার বিকেলে অজ্ঞাত পরিচয়ে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার হরিরামপুর গ্রামের মনিরুল ইসলাম নামের এক ভ্যান চালক অজ্ঞাত নারীকে মনিগ্রাম বাজারের পশ্চিম এলাকায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসেন। তারপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মেহেনাজ নাসরিন তাকে মৃত ঘোষণা করেন। মহিলার বয়স আনুমানিক ৬৫ বছর।
উপজেলার হরিরামপুর গ্রামের মনিরুল ইসলাম বলেন, হুলুদ রঙের পরিধেয় শাড়ির সাথে গায়ে চাদর গায়ে দিয়ে মনিগ্রাম বাজারের পশ্চিমে পড়ে ছিল। আমি তাকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার পর মৃত ঘোষণা করেন। সে বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, সন্ধ্যা ৭টা পর্যন্ত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। এই লাশের বিষয়ে এলাকায় চেয়ারম্যানের মাধ্যমে প্রচার করা হচ্ছে। ধারণা করা হচ্ছে স্টক করে মৃত্যু হতে পারে। এছাড়া তার শরীরে প্রাথমিকভাবে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। তারপরও ক্ষতিয়ে দেখা হচ্ছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ