Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাংশায় স্ত্রীকে হত্যা

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামে লিপি খাতুন নামে এক গৃহবধূকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে তারই স্বামী রুবেল সরদার। এ ঘটনায় ঘাতক স্বামী রুবেল সরদারকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। গতকাল বুধবার সকাল ৮টায় ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামে লিপি খাতুন ও রুবেল সরদার দম্পতির মধ্যে দীর্ঘদিন পারিবারিক কলহ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় গতকাল বুধবার সকালে দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে স্বামী রুবেল সরদার ধারালো অস্ত্র দিয়ে লিপি খাতুনকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদুর রহমান জানান, রুবেল সরদার এক সময় মাছের ব্যাবসা করতো। তিনি দীর্ঘদিন যাবৎ বেকার ঘুরে বেরাতো। কোন কাজকর্ম না করা ও সংসারের ভরণপোষণ না দেওয়ায় স্ত্রীর সাথে কলহ চলে আসছিলো। স্থানীয়দের দেওয়া তথ্যমতে, সে সকালে তার স্ত্রীকে হত্যার পর পালানোর চেষ্টা করে ও স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাংশায় স্ত্রীকে হত্যা

২০ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ