Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

দুমকিতে মা-ছেলের রহস্যজনক মৃত্যু!

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১১:১৫ পিএম

পটুয়াখালীর দুমকিতে মা ও তার দেড় বছরের শিশুপুত্রের রহস্যজনক মৃত্যু ঘটেছে। বুধবার (১৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ধোপারহাট এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্র জানায়, পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার চৌকিদারের কন্যা ফাতেমা বেগম (৩০) ও তার দেড় বছরের শিশুপুত্র সিফাত (১বছর ৬মাস)'র রহস্যজনক মৃত্যু হয়। আনোয়ার চৌকিদারের পারিবারিক দাবি তার নাতি সিফাত পানিতে ডুবে মারা যায় এবং শিশুর মা ফাতেমা বেগমের ষ্টোকজনিত কারণে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা দেয়।

পাঙ্গাশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলমগীর সিকদার জানান, পানিতে ডুবে শিশু সিফাতের মৃত্যুর শোকে তার মা ব্রেইন টিউমারাক্রান্ত ফাতেমার ষ্টোকজনিত কারণে মৃত্যু হয়। অপর একটি সূত্রের দাবি,অসুস্থতায় বিকারগ্রস্ত ফাতেমা তার শিশুপুত্রকে বিষ খাইয়ে নিজেও আত্মহত্যা করেছে।

ইউপি চেয়ারম্যান এড. গাজী নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ফাতেমার লাশ দেখেছি। স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে আমার ধারণা। তবে শিশুটি কিভাবে মারা গেছে তা বলতে পারবো না।

এরিপোর্ট লেখা পর্যন্ত মা ও শিশুপুত্রের মরদেহ ইউপি সদস্য আনোয়ার চৌকিদারের বাড়িতে রয়েছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুস সালাম বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ কোন অভিযোগও করেনি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ