Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

এরশাদের ভগ্নিপতির ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

সাবেক প্রেসিডেন্ট মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের ছোট বোন সেলিনা সাবের (বেবী) স্বামী বাংলাদেশ জুট মিল কর্পোরেশনের সাবেক ডিজিএম সাবের আহমেদ আর নেই। গতকাল চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে কিডনি সমস্যা জনিত রোগে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৬ বছর। তিনি স্ত্রী ও একমাত্র পুত্র সন্তান রাকিব বিন সাবের (আদর)সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের একমাত্র ছেলে রাকিব বিন সাবের (আদর) জানান, গতকাল বাদ আছর চট্টগ্রামের জামেয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে নিজ বাড়ি বাঁশখালীর পশ্চিম নাপুরা বেলগাঁও-এ দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাঁকে দাফন করা হয়।
বাংলাদেশ জুট মিল কর্পোরেশনের সাবেক ডিজিএম ও ভগ্নীপতি প্রয়াত সাবের আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদের ভগ্নিপতির ইন্তেকাল

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ