Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

৪ মাস পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১০:৫৫ এএম

মাস কয়েক আগেই বড় ঝড় বয়ে গেছে বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের পরিবারের উপর দিয়ে। রীতিমতো তছনছ হয়ে গিয়েছিল মান্নাতের সুখ-শান্তি। ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তার ও জামিন পাওয়ার পর থেকেই সিনেমার শুটিং এবং সোশ্যাল মিডিয়া- সব জায়গা থেকেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন শাহরুখ খান

সেই সেপ্টেম্বরের শেষ থেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রয়েছেন শাহরুখ। টুইটারে তার শেষ পোস্ট ছিল ২৩ সেপ্টেম্বর। ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার কিছুদিন আগে এই পোস্ট করেছিলেন তিনি। ৩১ অক্টোবর জেল থেকে ছাড়া পান আরিয়ান। এরপরও অভিনেতা লাইমলাইট থেকে দূরত্ব বজায় রেখেছেন। বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা তার ভক্তরা উদ্বিগ্ন হলেও এতদিন তাদের দর্শন দেননি কিং খান। তবে শেষপর্যন্ত মিটল সেই অপেক্ষা। দীর্ঘ চার মাস পর সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করলেন ‘বাদশা’।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি বিজ্ঞাপনী প্রচারের ভিডিও পোস্ট করেছেন শাহরুখ খান। তবে ওই পোস্টে ব্যক্তিগত জীবনের কোনো স্পর্শ নেই। বরং সেটি একটি পেশাদার পোস্ট। একটি সংস্থার নতুন টেলিভিশনের মডেল হয়ে বিজ্ঞাপনী প্রচারে সামনে এলেন শাহরুখ। সেখানে তার সঙ্গে দেখা গেল স্ত্রী গৌরী খানকেও।

বিজ্ঞাপনে দেখা যায় শাহরুখ একটি বিলাসবহুল গাড়ি চালিয়ে বিশাল এক বাংলোতে প্রবেশ করেন। ঘরে ঢুকেই আরাম করে সোফায় বসে একটি ঘূর্ণায়মান টেলিভিশন চালু করেন যা তার সুন্দর বাংলোর পরিবেশকে পরিপূর্ণ করে। কিছুক্ষণ পর তার পাশে সোফায় এসে বসেন স্ত্রী গৌরী, তারা একসাথে হাসিমুখে টিভি দেখতে থাকেন।

ভিডিওতে শাহরুখের দাবি, ‘প্ৰযুক্তির সঙ্গে শিল্পের অনবদ্য মিশেল’ সংস্থার এই নতুন পণ্যটি। এই মুহূর্তে ঝড়ের গতিতে নেটপাড়ায় ভাইরাল হতে শুরু করেছে এই ছবি। তারকার অনুরাগীরাও দারুণ খুশি। একজন তো পোস্টের কমেন্টে লিখেই ফেললেন, ‘শেষমেশ কিং কাজে ফিরেছে। দেখে ভালো লাগছে’।

ঘন্টাখানেকের মধ্যে ওই ভিডিও ইতিমধ্যে প্রায় ১৮ লাখ বার দেখা হয়। শাহরুখ ভক্তরা প্রিয় তারকাকে এতদিন পর ইনস্টাগ্রামে ফিরে পেয়ে খুশি ও ভালোবাসা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ