Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে বিমান সেবিকা! ভাইরাল ভিডিও

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ এএম

ফের বিমানসংস্থা এমিরেটসের বিজ্ঞাপন, ফের বুর্জ খলিফার চূড়ায় মডেল বিমান সেবিকা, ফের ভাইরাল ভিডিও।

এর আগে গত বছরের আগস্ট মাসে বিমান সংস্থা এমিরেটসের একটি বিজ্ঞাপন প্রকাশ্যে আসে। ইউটিউবে ওই ভিডিওটি আপলোড হওয়া মাত্র ভাইরাল হয়েছিল। চমকে গিয়েছিলেন নেটিজেনরা। চমকানোই স্বাভাবিক, ওই বিজ্ঞাপনেই প্রথমবার দেখা গিয়েছিল পৃথিবীর সবচেয়ে উঁচু ভবনের মাথায় এমিরেটসের এয়ারলাইনসের বিমান সেবিকা দাঁড়িয়ে আছেন।

সেবার বুর্জ খলিফার মাথার উপর যাঁকে দাঁড় করিয়ে বিজ্ঞাপন শুট করা হয়েছিল, তিনি তো আর বিমান সেবিকা নন। ভদ্রমহিলার নাম নিকোলো স্মিথ লুডভিক। পেশায় স্টান্টওম্যান। যে কোনও ধরনের অ্যাডভেঞ্চারে একপায়ে খাঁড়া। স্কাই ডাইভিং থেকে ইয়োগা, সবটাই জানা আছে নিকোলোর। এমন কারও পক্ষেই তো সম্ভব বুর্জ খলিফার মাথায় চড়ে বসা!

গতবারের মতো এবারের ভাইরাল বিজ্ঞাপনেও নিকোলোই মডেল। তিনিই মানব সভ্যতার অন্যতম অহঙ্কারের চূড়ায় দাঁড়িয়ে একের পর এক প্ল্যাকার্ড দেখিয়েছেন দর্শকদের। সাদা প্ল্যাকার্ডে কালো কালিতে লেখা ছিল, এমিরেটসের এ৩৮০ ফ্লাইট উপভোগ করুন। এই প্ল্যাকার্ড দেখানোর পরেই বাস্তবিক বুর্জ খলিফার গা ঘেঁষে, নিকোলোর ঠিক পিছনে উড়তে দেখা যায় এমিরেটসের এয়ারলাইন্সের অন্যতম বিমান এ৩৮০-কে। গায়ে কাঁটা দেওয়া সেই দৃশ্য!

নতুন চমকে দেওয়া বিজ্ঞাপন সম্পর্কে পৃথিবীর অন্যতম ধনী তথা বিলাসবহুল বিমানসংস্থার বিবৃতি, “পৃথিবীর সবচেয়ে উঁচু বাঁড়ির মাথায় দুনিয়ার সবচেয়ে সুন্দর ফ্লাইট প্রদর্শনী দেখানো হয়েছে।”বিমান সংস্থা জানিয়েছে পুরো শুটটা করার জন্য ফ্লাইট এ৩৮০-কে বুর্জ খলিফার চারপাশ দিয়ে ১১ বার পাক খেতে হয়েছিল। নিকোলোর চারপাশ দিয়ে ঘোরার জন্য দ্রুতগতির বিমানটির গতিকে রুদ্ধ করতে হয়। বিজ্ঞাপনের জন্যে বুর্জ খলিফার উচ্চতায় নিকোলোর থেকে ০.৫ মাইল দূরত্বে উড়েছিল বিমানটি।

ভয়ংকর সুন্দর বিজ্ঞাপনটি করতে পেরে খুব খুশি স্টান্টওম্যান মডেল নিকোলো স্মিথ লুডভিক। তিনি বলেন, “এরকম উত্তেজনাপূর্ণ বিজ্ঞাপন আগে কখনও করিনি। ধন্যবাদ এমিরেটসকে।” সবচেয়ে বড় কথা, এমিরেটসের বুর্জ খলিফার বিজ্ঞাপনকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “আমি বারবার দেখেছি। শেয়ার করেছি। এর কোনও তুলনা হয় না।” সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুবাই

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ