Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাজশাহীতে বাবাকে গলা কেটে হত্যা করলো ছেলে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১:২১ পিএম

রাজশাহীর দামকুড়া এলাকায় বাবাকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে জানা যায়, দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় বাবাকে গলাকেটে হত্যার পর টয়লেটের সেফটিক ট্যাঙ্কিতে লাশ পুঁতে রাখা হয়। বৃহস্পতিবার সকালে স্থানীয় পুলিশ মৃতের লাশ উদ্ধার করে। মৃত সাজ্জাদ হোসেন (৬৫)। তার সন্তান স্বপন (৩২)। নগরীর দামকুড়া থানার ওসি মাহবুব আলম জানান, মঙ্গলবার রাত থেকে সাজ্জাদ হোসেন নিখোঁজের ঘটনায় তার ভাই আব্দুল হাদী থানায় একটি সাধারণ ডায়রী করেন করেন। অভিযোগের সূত্র ধরে পুলিশ স্বপনকে জিজ্ঞাসাবাদ করে। পরে স্বপন স্বীকারোক্তি দেন, তিনি তার বাবা সাজ্জাদকে প্রথমে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে গলাকেটে হত্যা করেন। হত্যার পর বাবা সাজ্জাদ হোসেনের লাশ বাড়ির টয়লেটের সেফটিক ট্যাঙ্কিতে ফেলে দেন।
অভিযুক্ত স্বপন জানান, এক বছর আগে তার মা মারা যান। এরপর বাবা দ্বিতীয় বিয়ে করার কথা বলছিলেন বাসায়। দ্বিতীয় বিয়ে করলে সম্পত্তি ভাগ হয়ে যাবে। এই চিন্তা থেকেই সে তার বাবাকে হত্যা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ