Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সরিষাবাড়ীতে প্রশাসনের অভিযানে ৮টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৩:০১ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে সরকারি জমিতে নির্মিত অবৈধ ৭টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১টি বসতবাড়ি উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সকালে পৌরসভার ৪নং ওয়ার্ডের রেলিব্রিজ সংলগ্ন বড়বাড়িয়া এলাকায় এ উচ্ছেদ অভিযান চালানো হয়।
ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, বাউসী বাঙালি মৌজার বড়বাড়িয়া এলাকার ১নং খাস খতিয়ানভূক্ত সরকারি জমিতে অবৈধভাবে ৮টি স্থাপনা গড়ে তুলে ব্যবসা-বানিজ্য ও বসবাস করে আসছিল স্থানীয়রা। সম্প্রতি ওই জমিতে সরকারি আশ্রয়ন প্রকল্পের ঘর বরাদ্দ আসে। পরে অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদের সিদ্ধান্ত নেয় প্রশাসন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাত। এসময় ভাটারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল, কামরাবাদ ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম ও পৌর কাউন্সিলর আব্দুল হক তরফদার উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাত বলেন, আদালতের নির্দেশে ১টি বসতবাড়ি ও ৭টি ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ

২৫ ফেব্রুয়ারি, ২০২২
১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ