Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

স্কিয়িং দুর্ঘটনায় ফরাসি অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৪:৪৩ পিএম

স্কিয়িং দুর্ঘটনায় নিহত হয়েছেন জনপ্রিয় ফরাসি অভিনেতা গ্যাসপার্ড উলিল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৭ বছর। গ্যাসপার্ড হ্যানিবল রাইঞ্জিং-এ হ্যানিবল লেটারের ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত ছিলেন। অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ সকলেই। গ্যাসগার্ড উলিলকে শীঘ্রই মার্কেলের আসন্ন সিরিজ 'মুন নাইট-এ দেখা যাবে।

জানা গেছে, মঙ্গলবার (১৮ জানুয়ারি) দক্ষিণ-পূর্ব ফ্রান্সে স্কিয়িং করতে গিয়েছিলেন গ্যাসপার্ড। এই সময় অপর একজন স্কিয়ারের সঙ্গে তার সংঘর্ষ হয়। এরপর তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বুধবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

ফরাসি অভিনেতা জিন ডুজার্ডিন ইনস্টাগ্রামে একটি ভাঙা হৃদয়ের ইমোজি দিয়ে গ্যাসপার্টের মৃত্যুর খবর শেয়ার করেছেন। এই খবর সামনে আসার সাথে সাথে ভক্তরা বিচলিত হয়ে পড়ে এবং খবরটিকে ভুয়া খবর হিসাবে বিবেচনা করতে শুরু করে, তবে এর পরে গ্যাসপার্ডের পরিবারের সদস্যরাও অভিনেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করছেন তার সহকর্মী ও ঘনিষ্ঠজনরা। ফরাসি অভিনেতা পিয়ার নিনে মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘শোকাহত। গ্যাসপার্ড অনেক সরল ও দয়ালু ছিলেন। সৌন্দর্য ও দক্ষতা দুই-ই তার মধ্যে ছিল।’

ফরাসি সিনেমার সেরা অভিনেতাদের মধ্যে গ্যাসপার্ড উলিলের নাম ছিল অত্যন্ত জনপ্রিয়। গ্যাসপার্ড উলিল বহু চলচ্চিত্রে তার প্রতিভা দেখিয়ে মানুষের মন জয় করেছেন। ২০০৭ সালে ‘হ্যানিবাল রাইজিং’ সিনেমায় অভিনয় করে সকলের নজর কাড়েন তিনি। এছাড়া ২০১৭ সালে ‘ইটস অনলি দ্য এন্ড অব দি ওয়ার্ল্ড’ সিনেমার জন্য সেরা অভিনেতা হিসেবে সিজার পুরস্কার জেতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ