Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

চরকিতে বাংলা ভাষায় মালায়লাম সিনেমা ‘লুকা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৪:৫১ পিএম

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দেশীয় ওটিটি প্লাটফর্ম চরকিতে প্রথমবারের মতো মুক্তি পাবে বাংলা ভাষায় ডাব করা অরুণ বোস পরিচালিত মালায়লাম সিনেমা ‘লুকা’। রাত ৮টায় চরকিতে মুক্তি পাবে সিনেমাটি। দর্শকরা চরকির ৬ মাস ও ১২ মাসের সাবস্ক্রিপশন প্যাকেজ কেনার মাধ্যমে সিনেমাটি দেখতে পারবেন।

সিনেমাটির গল্পে দেখা যাবে, দক্ষিণ ভারত কোচির ভীষণ মেধাবী স্ক্র্যাপ আর্টিস্ট লুকা আর নীহারিকা। একটি প্রদর্শনীতে তাদের পরিচয় হয় এবং এরপরই প্রেম হয়ে যায়। কিন্তু হঠাৎ এক অপ্রত্যাশিত মৃত্যুর পর সবকিছু বদলে যায়। এই ঘটনার তদন্তে নামে পুলিশ অফিসার আকবর। পর্দা সরতে থাকে অনেক রহস্যের ওপর থেকে।

২০১৯ সালে মুক্তি পাওয়া রোমান্টিক-ড্রামা ঘরানার এই সিনেমাটিতে অভিনয় করেছেন তোভিনো থমাস, আহানা কৃষ্ণা, আনোয়ার শেরিফ, নিথিন জর্জ। মুক্তির পর সিনেমাটি ব্যবসা সফল হয়েছিল। তোভিনো থমাসের অভিনয়ের সঙ্গে তাল মিলিয়েছিলেন আহানা কৃষ্ণাও।

তোভিনো অভিনীত অন্যান্য সিনেমাগুলো হলো মিন্নাল মুরলি, মারি ২, কালকি, লুসিফার, ভাইরাস ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ