Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাবেক মন্ত্রী অধ্যাপক আবদুল মান্নান হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৫:৩৮ পিএম

সাবেক মন্ত্রী, বিএনপির ভাইস-চেয়ারম্যান ও গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র অধ্যাপক এম এ মান্নান ৫ দিন ধরে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন। তার মস্তিষ্কে অপারেশন করতে হবে বলে জানা গেছে। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

তিনি বলেন, অধ্যাপক মান্নান অনেক দিন ধরে অসুস্থ। গত কিছুদিন তার মস্তিষ্ক কাজ করছে না। তাই গত ১৫ জানুয়ারি তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। অধ্যাপক মান্নানের ছেলে মনজুরুল করিম রনি জানিয়েছেন, তার বাবার মস্তিষ্কে পানি জমে থাকায় এটি কোনো কাজ করছে না। ডায়াবেটিসের অবস্থাও ভালো না থাকায় অপারেশন করতে দেরি হচ্ছে। ডায়াবেটিস নিয়ন্ত্রণে আসলে দ্রুতই অপারেশন করা হবে।

এদিকে শায়রুল কবির খান জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য সাবেক সচিব ইসমাঈল জবি উল্লাহ, উপদেষ্টা কাউন্সিলের সদস্য খন্দকার মোক্তাদির আহমেদ ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের স্ত্রী লুৎফন নাহার কান্তা করোনা ভাইরাসে আক্রান্ত। আক্রান্তরা সবাই বাসায় চিকিৎসাধীন অবস্থায় আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ