Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আড়াইহাজারের গোপালদী বাজারে পাওয়ারলুম কারখানায় আগুন, ব্যাপক ক্ষতি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৬:৫৫ পিএম

আড়াইহাজারের গোপালদী বাজারে পাওয়ারলুম কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড সংঘঠিত হয়েছে। আগুনে পুড়ে ব্যাপক ক্ষতি হয়েছে । বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় বাদল সাহার কারখানায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আড়াইহাজার ও মাধবদী ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দেড়ঘন্টা চেস্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।
গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাফিজুর রহমান মানিক জানান, সাড়ে ৩টার দিকে বাদল সাহার পাওয়ারলুম কারখানায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুণের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে তার ২টি কারখানা পুড়ে ছাই হয়ে যায়। তাছাড়া আগুণে পাশর্^বর্তী শাহজাহান মোল্লা, আলমগীর ও গাজী মতিনের দোকান আংশিক ক্ষতিগ্রস্থ হয়।
ফায়ার সার্ভিস আড়াইহাজারের ইনচার্জ শাহজাহান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দেড় ঘন্টা চেস্টা করে বিকাল ৫টায় আগুণ নিয়ন্ত্রনে আনি। তিনি আরো জানান, তাৎক্ষনিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি। তবে স্থানীয়রা জানান, ক্ষতির পরিমান কোটি টাকা ছাড়িয়ে যাবে।
ক্ষতিগ্রস্থ কারখানার মালিক বাদল সাহা বলেন, আমার সব শেষ হয়ে গেছে। এই মুহুর্তে ক্ষতির পরিমান বলতে পারছিনা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ