Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাগেরহাটে ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে যৌন হয়রানির মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৭:১০ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে যৌন হয়রানির মামলায় প্রধান শিক্ষক ননী গোপাল হালদার (৫২)কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে মোরেলগঞ্জ উপজেলার বটতলা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। তিনি বটতলা চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।
এর আগে বুধবার (১৯ জানুয়ারি) রাতে যৌন হয়রানির অভিযোগ এনে ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক শিক্ষার্থীর বাবা বাদী হয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
ওই শিক্ষার্থীর বাবার অভিযোগ থেকে জানাযায়, তার মেয়ে বটতলা চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনিতে পড়াশুনা করে। বিভিন্ন সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল হালদার তার মেয়ের শরীরের স্পর্শকতর স্থানেও হাত দেওয়া ও শ্লীলতাহানী করেছেন। শুধু এই শিক্ষার্থী নয়, আরও কয়েকজন শিক্ষার্থীর সাথেও একই আচরণ করেছেন এই শিক্ষক এমন অভিযোগ তার।
মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল বলেন, এক শিক্ষার্থীর বাবার দায়েরকৃত মামলায় আমরা ওই শিক্ষককে গ্রেফতার করেছি। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ