Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে পোল্ডার উল্টে চালক নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৭:৩৩ পিএম

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীর ১নং বালুমহালের তিনালী এলাকায় বৃহস্পতিবার দুপুরে বালু তোলার পোল্ডার উল্টে চালক খোকন মিয়া (৩৫) নিহত হয়েছেন। নিহত খোকন দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের শামছুদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায়, সোমেশ^রী নদীর ১নং বালু মহালে প্রতিদিনের ন্যায় খোকন মিয়া পোল্ডার দিয়ে লড়িতে বালু তোলার কাজ করছিলো। কাজ করার এক পর্যায়ে পোল্ডারের চাকা বালু মহালের একটি গর্তে পড়ে গিয়ে উল্টে গেলে চালক খোকন গাড়ির নীচে চাপা পড়ে। এ সময় বালু মহালের শ্রমিকরা খোকন মিয়াকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার অফিসার ইন্চার্জ শাহ্ নুর এ আলমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যত্বা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ