Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সংঘবদ্ধ অটোরিকশা চোর চক্রের তিন সদস্য আটক

কুড়িগ্রাম থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৮:০৯ পিএম | আপডেট : ৮:১৭ পিএম, ২০ জানুয়ারি, ২০২২

চালকদের প্রতারিত করে কুড়িগ্রামের বিভিন্ন এলাকা থেকে ব্যাটারি চালিত অটোরিকশা চুরির অপরাধে সংঘবদ্ধ একটি চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে লালমনিরহাট জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে কুড়িগ্রাম সদর থানা পুলিশের একটি দল। অভিযানে চুরির কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও চুরি হওয়া চারটি অটো রিকশা উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার।

গ্রেফতারকৃতরা হলো- লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার আফসার আলীর ছেলে হজরত আলী (২৪), একই জেলার সদর উপজেলার ইদুল মিয়ার ছেলে মিটুল মিয়া (২৪) এবং রিয়াজুল ইসলামের ছেলে ওবায়দুল ইসলাম (৩৮)।

ওসি জানান, চক্রটি লালমনিরহাট থেকে কুড়িগ্রামে এসে বিভিন্ন পণ্য পরিবহণের অজুহাতে অটোচালকদের ভাড়া করে। পরে সুযোগ বুঝে কৌশলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। বিভিন্ন তথ্য উপাত্ত ও সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে সংঘবদ্ধ এই চোর চক্রটিকে চিহ্নিত করে পুলিশ। পরে লালমনিরহাট সদর, হাতিবান্ধা ও কালিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে চক্রটির তিন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ওসি বলেন, গ্রেফতার হওয়া চোর চক্রের তিন সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। আগামীকাল তাদেরকে জেলহাজতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ