Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোলায় জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকীতে যুবদলের দোয়া মোনাজাত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৮:৩৯ পিএম | আপডেট : ৮:৪০ পিএম, ২০ জানুয়ারি, ২০২২

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকীতে দোয়া মোনাজাত করেছে ভোলা জেলা যুবদল। জন্মবার্ষিকী উপলক্ষে ভোলা জেলা যুবদলের কার্যালয়ে আলোচনা সভা, কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ভোলা জেলা যুব দলের কার্যালয়ে বৃহস্পতিবার (২০ জানুয়ারী) মাগরিব বাদ জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, জেলা যুবদলের সহ-সভাপতি ফয়জুল হক নকিব, মাকসুদুর রহমান মাসুম, ভোলা জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক ও যুবদল নেতা জিয়াউর রহমান পলাশ, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদল নেতা আব্দুল লতিফ টিটু, ভোলা সদর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক নাজিম উদ্দিন নিক্সন, ভোলা কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মহিবুল্লাহ, সহ ভোলা জেলা যুবদলের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


এসময় জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনাসহ বেগম খালেদা জিয়ার সুস্থতা, তারেক রহমানের সহ দেশবাসীর কল্যানে সকলের নিকট দোয়া কামনা করেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন বড় মসজিদের ইমাম, মাওলানা মোঃ নুরে আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ