Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালোই জবাব দিচ্ছে জিম্বাবুয়ে

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ম্যাচ শেষ হতে এখনো তিন তিন বাকি। তবে শ্রীলঙ্কার ৫৩৭ রানের জবাবে শুরুটা ভালোই করেছে স্বাগতিক জিম্বাবুয়ে। মাত্র ১ উইকেট হারিয়ে ৮৮ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে গ্রেগ ক্রেমারের দল। ৬৭ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন আছেন নিনো মায়োয়ো (৪১*) ও হ্যামিলটন মাসাকাদজা (৩৩*)।
এর আগে হারারে স্পোর্টস ক্লাবে ৩১৭ রান আর হাতে ৬ উইকেট নিয়ে দিন শুরু করেন উপল থারাঙ্গা ও ধনঞ্জয়া ডি সিলভা। লাঞ্চের আগে ধনঞ্জয়ার উইকেটটি হারিয়ে ৩৯৭ রান করা দলটি চা বিরতির খানিব বাদেই অল-আউট হয়ে যায়। কিন্তু এর আগে গড়ে ৫৩৭ রানের পাহাড়। যোগ্য সঙ্গীর অভাবে ১১০ রানে অপরাজিত ছিলেন থারাঙ্গা। এক বছরেরও বেশি সময় পর দলে ফিরে ক্যারিয়ারের দ্বিতীয় শতক তুলে নেন বাঁ হাতি এই ব্যাটসম্যান। অভিষেক ম্যাচে আসিলে গুনারতেœ করেন ৫৪ রান।
সংক্ষিপ্ত স্কোর : (২য় দিন শেষে)
শ্রীলঙ্কা ১ম ইনিংস : ১৫৫ ওভারে ৫৩৭ (করুনারতেœ ৫৬, কুসল সিলভা ৯৪, কুসল পেরেরা ১১০, থারাঙ্গা ১১০*, গুনারতেœ ৫৪, ক্রেমার ৪/১৪২, এমপোফু ২/৯৬)।
জিম্বাবুয়ে ১ম ইনিংস : ২৩ ওভারে ৮৮/১ (মায়োয়ো ৪১*, মাসাকাদজা ৩৩*; রঙ্গনা হেরাথ ১/২৯)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভালোই জবাব দিচ্ছে জিম্বাবুয়ে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ