Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

ক্ষোভের আগুনে পালালেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

নিজের বিধানসভা এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়েন বিজেপির এমপি। গ্রামবাসীদের তাড়া খেয়ে পুলিশের পাহারায় এমপিকে ফিরতে হয়েছে। আর এ ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মুজফফরনগরে।

খাটাউলির বিজেপি’র এমপি বিক্রম সিংহ সৈনী গত বুধবার একটি সভা করতে গিয়েছিলেন তার বিধানসভা এলাকার মনব্বরপুর গ্রামে। তিনি পৌঁছতেই গ্রামবাসীদের ক্ষোভে ফেটে পড়ে। সেই সাথে তার বিরুদ্ধে সেøাগান দেওয়া শুরু করে গ্রামবাসী।

নিজের নির্বাচনী এলাকার একটি গ্রামে এমন অবস্থা দেখে বিজেপির এমপি বেজায় চটে যান। কিন্তু পুলিশ সেøাগান বন্ধ করে গ্রামবাসীদের শান্ত করতে পারেনি। ক্রমেই বিক্ষোভের আগুন বাড়তে থাকে। শেষ পর্যন্ত পুলিশের পাহারায় সভা না করেই খাটাউলি থেকে বিজেপি এমপি ফিরে যান।
এই বিধানসভা এলাকায় কৃষকের বসবাস অনেক বেশি। কেন্দ্রীয় সরকারের কৃষি আইন নিয়ে কৃষকদের মধ্যে একটা ক্ষোভ ছিলই। গত বুধবার সেই ক্ষোভের বিস্ফোরণ ঘটে এমপি সৈনী সেখানে নির্বাচনী প্রচারে যেতেই। যদিও এ বিষয়ে বিজেপি এমপির কোনও প্রতিক্রিয়া মেলেনি। সূত্র : ইন্ডিয়া টিভি নিউজ, এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ