Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শীতার্তদের সাহায্যে এগিয়ে আসুন

বিত্তশালীদের প্রতি ডা. জাফরুল্লাহ চৌধুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, দেশে শীতের তীব্রতা বেড়েছে। দেশের উত্তরাঞ্চলের কিছু এলাকায় বইছে শৈত্যপ্রবাহ। গরীব মানুষ শীতে প্রচন্ড কষ্ট পাচ্ছে। এ অবস্থায় ধনী ও বিত্তশালীদেরকে গরীব অসহায় মানুষের সাহায়্যে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান। রাজধানীর তেজগাঁও ও শিল্পাঞ্চল থানার বস্তি এলাকায় গতকাল গরীব অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরন শেষে তিনি এ আহবান জানান। গণস্বাস্থ্য কেন্দ্র আয়োজনে রিকসা, ভ্যান চালক, ফুটপাতের দোকানদার ও অসহায় বস্তিবাসীসহ ৩শ’ পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। তাছাড়া গাজীপুর সিটি করপোরেশন এলাকা, খুলনা, রংপর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর, বগুড়া, শেরপুর সদর, নালিতাবাড়ী (বিধবা পল্লী), নোয়াখালী ও সাতক্ষীরা কম্বল বিতরন করেন।
এর আগে ঢাকা দক্ষিন সিটিতে যাত্রাবাড়ী থানায় এবং রামপুরা থানা, বনানী মহাখালীতে প্রায় এক হাজার পরিবারকে তিনি কম্বল উপহার দেন। এসময় কম্বল বিতরেণে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, সাবেক কাউন্সিলর রোকেয়া সুলতানা তামান্না, ইঞ্জিনিয়ার আসিব আকবর, কলেজ ছাত্রদের সামাজিক সংগঠন খুশির ঠিকানার শাহাজালাল সিয়াম, সিহাব উদ্দীন সিহাব প্রমূখ।
গণস্বাস্থ্য কেন্দ্র অসহায় মানষের মাঝে খাদ্য, চিকিৎসা, শিক্ষা উন্নয়ন ও অসহায় মানুষদের পাশে থেকে সবসময় সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছে। করোনাকালে গত ১ বছর ৮ মাসে গণস্বাস্থ্য কেন্দ্র প্রায় ৩৫ হাজার পরিবারকে খাদ্য সহয়তা দিয়েছে। এ বছরও সারাদেশে ৫ হাজার পরিবারকে শীত কম্বল উপহার দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতার্তদের সাহায্যে এগিয়ে আসুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ