Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

রূপগঞ্জে মশারি কারখানায় অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১১:২৫ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি মশারি কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় দুইটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। গত বুধবার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের বিজয়নগর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাকান্দাইলের বিজয় নগর এলাকায় সোলেমান ও ফারুক নামে দুজনের একটি মশারি কারখানা ছিল। রাত ১০টার দিকে মশারি কারখানা বন্ধ করে শ্রমিকরা বাড়ি চলে যায়। রাত ১০টার দিকে কারখানার মালিক ফারুক বাড়ি থেকে রাতের খাবার খেয়ে ঘুমানোর জন্য কারখানায় যান। এসময় তিনি কারখানায় আগুন জ্বলতে দেখেন। এসময় তিনি আগুন আগুন বলে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা চালান। আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে যেতে থাকে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে ফোন দেন। এসময় কাঞ্চন ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে মশারি কারখানাসহ হিমেলী রানী ও নয়ন নামে দুইজনের আসবাবপত্রসহ ঘর পুড়ে ছাই হয়ে যায়। কাঞ্চন ফায়ার সার্ভিসের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, অগ্নিকাÐের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ