Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

টঙ্গীতে করোনা টিকা নিতে এসে স্কুল ছাত্রের মৃত্যু

টঙ্গী (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

টঙ্গীতে করোনার টিকা নিতে এসে ফরহাদ হোসেন নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে টঙ্গীর এরশাদনগর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্কুল এন্ড কলেজের ছাত্র। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজে প্রথম ডোজের টিকা নিতে আসে। এক পর্যায় ফরহাদ হঠাৎ করে অসুস্থ্য হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে স্থানীয় হোসেন মার্কেট ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষণা করেন। ফরহাদ টঙ্গীর এরশাদনগর ৫নং বøকের মো. মোস্তফার ছেলে। ফরহাদের আকস্মিক মৃত্যুতে সহপাঠী ও আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তার এমন মৃত্যু কেউ মেনে নিতে পারছে না।
এ বিষয়ে টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের প্রিন্সিপাল মো. আলাউদ্দিন মিয়া জানান, ফরহাদ হোসেন টিকা নেয়ার জন্য লাইনে দাঁড়ানো অবস্থায় আকস্মিকভাবে মাটিতে পড়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ