Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পবিত্র মুহাররম ও আশুরা ১৪৩৮ হিজরি উদযাপন উপলক্ষে ‘শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পরিষদ চট্টগ্রাম’ এর যৌথ উদ্যোগে বায়তুল মুকাররম জাতীয় মসজিদ চত্বরে গত শনিবার বিকালে শাহদাতে কারবালা মাহফিলের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরস-এর গভর্নর এবং চট্টগ্রামস্থ জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদের খতিব প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মুহাম্মদ জালালুদ্দীন আল কাদেরী। বিশেষ অতিথি ছিলেন পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফী আলহাজ মিজানুর রহমান। অন্যদের মধ্যে মাহফিলে দীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগের পরিচালক মুহাম্মদ আবদুস সালাম, উপ-পরিচালক মোঃ আনিছুর রহমান সরকার, সহকারী পরিচালক মোঃ হারেস সিনহা, মাহফিল উদযাপন পরিষদের সদস্য সৈয়দ মুহাম্মদ আবদুল লতিফ, অধ্যাপক কামালউদ্দীন আহমেদ, মুহাম্মদ আব্দুল হাই মাসুম, জাফর আহমদ সওদাগর, মুহাম্মদ মনসুর সিকদার, মুহাম্মদ মাহবুবুল আলম, মনিরুল কবির, মাওলানা জিয়াউল হকসহ প্রখ্যাত আলেম ওলামা, পীর মাশায়েখ ও ইসলামিক ফাউন্ডেশনের অন্য কর্মকর্তা ও সাধারণ মুসল্লী উপস্থিত ছিলেন। মাহফিলে কারবালা প্রান্তরে শাহাদাত বরণের মর্মান্তিক ঘটনা বিস্তারিতভাবে বয়ান করা হয়। বয়ান শেষে ইমাম হোসেনসহ ইমাম পরিবারের শাহাদাত বরণকারী সকলের রুহের মাগফেরাত কামনাসহ দেশের শান্তি সমৃদ্ধি কামনা করে মিলাদ, দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ