Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীকে কিনলে আকর্ষণীয় উপহার দেয়ার ঘোষণা স্ত্রীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১০:৫৯ এএম

স্বামী সময় না দেয়ায় দাম্পত্য জীবন নিয়ে বিরক্ত স্ত্রী। আর তাই রাগে স্বামীকে বিক্রি করতে অনলাইনে বিজ্ঞাপন দিয়েছেন তিনি। মুহূর্তেই তা ভাইরাল হয়ে গেছে। দ্বীপ রাষ্ট্র নিউজিল্যান্ডে এ ঘটনা ঘটেছে। বিজ্ঞাপনের শিরোনামে ওই স্ত্রী লিখেছেন, ‘হাজব্যান্ড ফর সেল’। এতে ঝামেলায় পড়েছেন খোদ তিনি নিজেই। তাকে নিয়ে ট্রলে মেতেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।

ব্রিটিশ ট্যবলয়েড মিরর অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, লিন্ডা ম্যাকঅ্যালিজার নামের এক নারী এ বিজ্ঞাপন দিয়েছেন। সেই সাথে বিজ্ঞাপনটি পড়ার জন্য সবাইকে আমন্ত্রণ জানান ওই স্ত্রী। স্বামীকে কিনলে আকর্ষণীয় উপহার দেয়ার ঘোষণাও দিয়েছেন তিনি।
লিন্ডা জানান, ২০১৯ সালে আয়ারল্যান্ডের নাগরিক জন ম্যাকঅ্যালিজারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসারে সন্তানও রয়েছে। তার স্বামী পেশায় কৃষক। সংসার বেশ স্বচ্ছল। তবু দাম্পত্য জীবনে অশান্তি লেগে থাকে। লিন্ডা আরও জানান, স্বামী তাকে একদমই সময় দেন না। ঘন ঘন বাইরে ঘুরতে যান তিনি। এমনকি বাচ্চার খেয়ালও রাখেন না। তাই এ সিদ্ধান্ত নিয়েছেন।
ওই স্ত্রী জানান, বর্তমানে ম্যাকঅ্যালিজারের সাথে থাকেন না তিনি। ফলে তাকে বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন। বিজ্ঞাপনে স্বামীর ছবি, বয়স, উচ্চতা, গায়ের রং, পেশা, ভ্রমণপিপাসা উল্লেখ করেছেন লিন্ডা। স্বামীকে কিনলে আকর্ষণীয় উপহার দেয়ার ঘোষণাও দিয়েছেন তিনি। সূত্র : মিরর অনলাইন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আয়ারল্যান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ