Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

নওগাঁর পত্নীতলা উপজেলায় সড়ক দূর্ঘটনায় মহিলাসহ দুই ব্যক্তির মৃত্যু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১২:৩৬ পিএম

নওগাঁ’র পত্নীতলা উপজেলায় সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। পত্নীতলা-সপাহার সড়কে পত্নীতলা উপজেলার মধইল করমজা মোড়ে বালি বোঝাই একটি ট্রাক্টর যাত্রীবোঝাই ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানের দুই যাত্রীর মৃত্যু ঘটে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুল আলম জানান শুক্রবার সকাল পৌনে ৯টায় বাঁকরইল মোড় থেকে যাত্রী বোঝাই উক্ত ভ্যানটি মধইল বাজারে আসছিল,এমতঅবস্থায় ঘটনাস্থলে ভ্যানের স্যাপ ভেঙ্গে রাস্তার উপর আটকে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা বালি বোঝাই ট্রাক্টরটি গতি নিয়ন্ত্রন হারিয়ে সরাসরি ভ্যানকে চাপ দিয়ে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী উপজেলার মহারন্দি গ্রামের জুয়েলের স্ত্রী বুলবুলি (৪২) এবং আলহাজ্ব মোয়াজ্জেম হোসেনের পুত্র ফারুক হোসেন (৬০) মৃত্যুবরন করেন। পত্নীতলা থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুল আলম বলেছেন নিহতের পরিবারের পক্ষ এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে পরিবারের লোকজন মামলা করতে এলে তা গ্রহণ করে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ