Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের গাড়ি পুকুরে ফেলে আসামি পলায়নের ঘটনায় তদন্ত কমিটি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৩:১২ পিএম

সোনারগাঁয়ে পুলিশের গাড়ি পুকুরে ফেলে দিয়ে আসামি পালিয়ে যাওয়ার ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে প্রধান করা হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে।
আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম।
তিনি বলেন, ‘কমিটিতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে সভাপতি, জেলা গোয়েন্দা শাখার খ-জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহরিয়ার হাসান ও ডিএসবি শাখার ডিআইও-২ মো. হুমায়ুন কবির খানকে সদস্য করা হয়েছে। কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।’
এদিকে পালিয়ে যাওয়া সেই আসামিকে ঘটনার তিনদিনেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
গত ১৭ জানুয়ারি সন্ধ্যায় সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় পুলিশের গাড়ি চালিয়ে যাওয়ার সময় পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যান আসামি। এ সময় দুই পুলিশ সদস্য নিহত ও একজন আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তদন্ত কমিটি

২১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ