Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শিক্ষামন্ত্রীর সাথে আলোচনায় বসবেন শাবির আন্দোলনকারীরা

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৪:০৯ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উদ্ভূত সমস্যার সমাধানে শিক্ষামন্ত্রীর সাথে আলোচনায় প্রস্তুত আন্দোলনকারী শিক্ষার্থীরা। শুক্রবার ( ২১ জানুয়ারি) বেলা ৩ টায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের মাধ্যমে শিক্ষামন্ত্রী ড. দীপু মনি আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে ফোনে কথা বলে আলোচনায় সম্মতি জানিয়েছেন তারা।

ফোনে আলাপের পর শিক্ষার্থীরা বলেন, শিক্ষামন্ত্রী ম্যামের সাথে আমাদের ফোনে কথা হয়েছে। আমরা আমাদের মধ্যে আলোচনা করে কয়েকজনকে প্রতিনিধি করে খুব শীঘ্রই ম্যামের সাথে আলোচনার জন্য পাঠাবো। অনশন ভেঙে আলোচনা করবেন কি না এমন প্রশ্নের জবাবে তারা জানান, অনশন না ভেঙেই আলোচনায় বসা হবে। অনশনে থাকা সংকটাপন্ন শিক্ষার্থীরা অনশন ভাঙবে কি না জানতে চাইলে তারা বলেন, আমরা তাদেরকে অনেকবার বুঝানক্র চেষ্টা করেছি অনশন ভাঙার জন্য। কিন্তু তারা আমাদের জানিয়েছেন উপাচার্যের পদত্যাগের আগ পর্যন্ত অনশন চালিয়ে যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ