Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সিলেটে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৪৪৫ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৪:১২ পিএম

সিলেটের করোনাভাইরাসে আক্রান্ত মারা গেছেন আরও দুজন। এছাড়া একসময়ে করোনাক্রান্ত ব্যক্তিকে শনাক্ত করা হয়েছেন ৪৪৫ জন।

স্বাস্থ্য অধিদফতর জানায়, গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল ৮টার মধ্যে করোনাক্রান্ত হয়ে দুই ব্যক্তি মারা গেছেন সিলেটে। তারা উভয়ই সিলেটের বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৮৯ জনে। মৃতদের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ১১৮ জনসহ সিলেট মারা গেছেন ৯৯৪ জন। এ ছাড়া সুনামগঞ্জে ৭৫ জন, মৌলভীবাজারে ৭২ জন ও ৪৮ জন মারা গেছেন হবিগঞ্জে।

এদিকে, চব্বিশ ঘন্টায় ৪৪৫ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন সিলেটে । ১৫৭০ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদেরকে। শনাক্তের হার ২৮ দশমিক ৩৪ ভাগ! শনাক্তদের মধ্যে সিলেট ২৯৯ জন, সুনামগঞ্জের ২১ জন, মৌলভীবাজারের ৭৬ জন ও ৪৯ জন রয়েছেন হবিগঞ্জের। বিভাগে মোট করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৭ হাজার ১৪১ জন। গত একদিনে করোনামুক্ত হয়েছেন ৬১ জন। সবমিলিয়ে সুস্থতার সংখ্যা ৫০ হাজার ৩৪৯জন। বর্তমানে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন ৭৮ জন করোনা রোগী ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ