Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সম্মিলিত ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা জাফরুল্লাহ খানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৪:১৮ পিএম

হেফাজতে ইসলাম এর নায়েবে আমীর, সম্মিলিত ইসলামী ঐক্যজোট এর চেয়ারম্যান , বাংলাদেশ খেলাফত আন্দোলন এর আমীরে শরীয়ত এবং দামপাড়া জামিয়া ইসলামিয়া চট্টগ্রামের প্রতিষ্ঠাতা মাওলানা জাফরুল্লাহ খান ইন্তেকাল করেছেন। আজ দুপুর ১২টায় দামপাড়া মাদরাসায় কোরআন শরীফ তেলাওয়াত করা অবস্থায় অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তাঁর ইন্তেকালে সম্মিলিত ইসলামী ঐক্যজোটের মহাসচিব অ্যাডভোকেট খায়রুল আহসান গভীর শোক প্রকাশ করে বলেন এদেশ এবং জাতি তাঁর ইন্তেকালে এক সিপাহ সালারকে হারিয়েছে। তিনি তাঁর পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। এছাড়াও শোক প্রকাশ করেন ইসলামি ঐক্যজোটের চেয়ারম্যান অ্যাডভোকেট মাও. আব্দুর রকিব, মহাসচিব মাওলানা আব্দুল করিম।

ইন্তেকালের সময় তিনি স্ত্রী , এক পুত্র ও চার কন্যা রেখে গেছেন। তাঁর দাফন ও জানাযার সংবাদ পরে জানানো হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ