Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেশে আগামীর সরকার বিএনপির দুদু

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে। আগামীর সরকার বিএনপির সরকার। নির্বাচনকালীন সরকারের প্রধান শেখ হাসিনা থাকতে পারবে না। তাকে সরে যেতেই হবে। গতকাল রোববার সকালে জাতীয় প্রেসক্লাবে এক সভায় তিনি এসব বলেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মরহুম আ স ম হান্নান শাহর স্মরণে এ সভার আয়োজন করে জিয়া পরিষদ। প্রধান অতিথি হিসেবে শামসুজ্জামান দুদু বলেন, আমরা নির্বাচনে অংশ নেব এই ভেবে সরকারের মাথা গরম হয়ে গেছে। তবে যে যা বলুক, আগামীর সরকার বিএনপির সরকার। আগামী দিনের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। আগামী নির্বাচনে কেউ জনগণের ভোট কারচুপি করতে গেলে তাদের ঠ্যাং ভেঙ্গে ফেলা হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।
সংগঠনের চেয়ারম্যান কবির মুরাদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেনÑ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, ড. লুৎফর রহমান খান, আব্দুল কুদ্দুস, মো. শফিকুল ইসলাম, আব্দুল্লাহিল মাসুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে আগামীর সরকার বিএনপির দুদু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ