Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি ঘর পুড়ে ছাই

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৬:৪৮ পিএম

পিরোজপুরের ঝাটকাঠী এলাকায় অগ্নিকান্ডে ৫টি বসতঘর ভষ্মিভূত হয়েছে। বৃহষ্পতিবার দিবাগত রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, প্রাথমিকভাবে ধারনা করছি বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে। ক্ষয়ক্ষতি তদন্তের পরে বলা যাবে।

ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক ইউসুব আলী জানান, বৃহষ্পতিবার দিবাগত রাতে সবাই যখন গভীর ঘুমে আচ্ছন্ন তখন হঠাৎ করেই শর্ট সার্কিটের মাধ্যমে বাসায় আগুন লাগে। বাড়িগুলো কাঠের হওয়ায় খুব দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এসময় ভাড়াটিয়া পুলিশ সদস্য মো: মেহেদী হাসান, মো: আদম আলী, র‌্যাব সদস্য মো: আব্দুর রহমান, আনসার সদস্য মো: মিজান এর নগদ টাকা, স্বর্নালঙ্কার, জরুরী কাগজ পত্রসহ মূল্যবান সকল সামগ্রী পুড়ে গেছে। সকলের দাবি সব মিলিয়ে ৫০ লাখ টাকার ক্ষয় ক্ষতি হতে পারে।

ক্ষতিগ্রস্থ ভাড়াটিয়া পুলিশ সদস্য মোঃ মেহেদী হাসান জানান, আমি ও আমার স্ত্রী গভীর ঘুমে ছিলাম। হঠাৎ করেই সবার চিৎকার শুনে ঘুম ভেঙ্গে যায়। উঠে দেখি আগুন প্রায় আমাদের রুমের কাছে চলে আসছে। আমি আর আমার স্ত্রী কোনরকমে এক কাপড়ে বাসা থেকে বের হয়ে আসি। আমার স্ত্রীও পুলিশ সদস্য। আমাদের ড্রেস, বই, টাকা সব পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্থ ভাড়াটিয়া মোঃ আদম আলী জানান, আমি নতুন বাড়ি তুলতেছি তাই আমার বাসার সব মালসামানা এই ভাড়া বাসায় নিয়া উঠাইছি। আমার মেয়ের ৩ ভরি গহনা নগদ ৭ লক্ষ টাকা সব পুড়ে গেছে। আমি শেষ হয়ে গেছি।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানিয়েছে, অগ্নিকান্ডের খবর পেয়ে পিরোজপুর ফায়ার সার্ভিসের ৩ট ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে। প্রায় তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ