Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্বাস্থ্য কমপ্লেক্সে সুন্নাতে খাৎনার অনুষ্ঠান

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৭:৪১ পিএম

ওমিক্রন রোধের এ সময়ে কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঘটা করে সুন্নাতে খাৎনার অনুষ্ঠান করেছে এক কর্মচারী।

শুক্রবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (এমটিইপিআই) বিল্লাল হোসেনের ছেলের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমের মাঠ প্রাঙ্গণে আয়োজন করা ওই অনুষ্ঠানের প্রীতিভোজে চার শতাধিক আমন্ত্রিত অতিথি অংশগ্রহণ করে।
করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় বড় পরিসরে জনসমাগম নিষিদ্ধ করেছে সরকার। এ অবস্থায় হাসপাতালের মতো একটি গুরুত্বপূর্ণ জায়গায় এ ধরনের অনুষ্ঠান আয়োজন করায় ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. হাবিবুর রহমান বলেন, স্বাস্থ্যবিধি মেনেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল ইসলাম খান বলেন, বিষয়টি আমার জানা নেই। হাসপাতালের মতো একটি জায়গায় অনুষ্ঠান করাটা খুবই দুঃখজনক। আমি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে এ বিষয়ে কথা বলবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ