Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

জাতীয় টেলিভিশন বিতর্কে বিজয়ী হলো ভিক্টোরিয়া কলেজ বিতর্ক পরিষদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৮:০০ পিএম

বাংলাদেশ টেলিভিশন কর্তৃক আয়োজিত জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতা-২০২২-এ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে ৩-০ ব্যালটে হারিয়ে জয়লাভ করেছে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বিতর্ক পরিষদ (ভিসিডিএস)। আজ বিকালে অনুষ্ঠিত প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বিতর্ক পরিষদ (ভিসিডিএস ‘র দলনেতা শাহনূর কিবরিয়া সুজন।

আজকের বিতর্কের বিষয় ছিল "খেলোয়াড়দের দক্ষতা বৃদ্ধির মাধ্যমেই দেশের ক্রীড়াক্ষেত্রে সার্বিক উন্নয়ন সম্ভব।" এ সময় বিতার্কিকদের সঙ্গে উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দীন, কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জুবায়েদা নুর খান, একই বিভাগের প্রভাষক কাজী আপন তিবরানী প্রমুখ। বিতার্কিকদের এই জয়ে কলেজের অধ্যক্ষ এবং উপাধ্যক্ষ কলেজের পক্ষ থেকে মুঠোফোনে বিতার্কিকদের অভিনন্দন জানিয়েছেন বলে জানান ভিসিডিএসের সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ