Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

জিকিরে কলবের ময়লা পরিষ্কার হয়

বানিয়াপাড়া পীর সাহেব

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

কুমিল্লা দাউদকান্দিতে দুইশ’ বছরের ঐতিহ্যবাহী বানিয়াপাড়া দরবার শরীফে গত বৃহস্পতিবার হাফেজ মাওলানা ইসমাইল বিন হারুনীর পরিচালনায় ইছালে ছাওয়াব ও দোয়ার মাহফিলে পীর সাহেব মাওলানা আলহাজ মো. আবু বকর সিদ্দিক আল কাসেমী বলেছেন, জিকির করলে কলবের ময়লা পরিষ্কার হয়।

লাইলাহা ইল্লাল্লাহ সর্বোত্তম জিকির সকাল-সন্ধ্যা জিকির করলে আল্লাহ পাক বেশি বেশি খুশি হয়। তিনি আরো বলেন, গুনাহ মাফের জন্য বেশি বেশি তওবা করুন এছাড়া দরুদ শরীফের অনেক ফজিলত। যত বেশি দরুদ পড়বেন তত বেশি আমার নবী খুশি হবেন।

দোয়ার মাহফিলে দরবার শরীফের মাদরাসার ১৫ জন হাফেজদের পাগড়ী পড়িয়ে দেন মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ মজিবুর রহমান ও অনন্য শিক্ষকগণ। দোয়ার মাহফিলে অতিথিবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন, মুফতি ওসমান গনি সালেহী, মুফতি জাকির হোসেন, মুজাহিদী মুফতি সোলায়মান বিন কাসেম, মুফতি আব্দুল্লাহ, মাওলানা রফিকুল ইসলাম হেলালী, মুফতি ওমর ফারুক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিকিরে কলবের ময়লা পরিষ্কার হয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ