Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপি নেতা বকুলের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৮:২৩ পিএম

বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল এবং দুস্থ, অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে শুক্রবার (২১ জানুয়ারি) বিকাল ৪টায় খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ৭নং ওয়ার্ডের কাশিপুরস্থ রাজধানীর মোড়ে ওয়ার্ডের দুস্থ, অসহায়, কর্মহীন শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি স ম আব্দুর রহমান।

৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি কাজী আব্দুল লতিফের সভাপতিত্বে এবং শেখ সাদীর সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিল এবং শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি নেতাঃ শেখ জাহিদুল ইসলাম, আবুল কালাম জিয়া, বিপ্লবুর রহমান কুদ্দুস, শেখ জাকির হোসেন, আসাদুজ্জামান আসাদ, আব্দুস সালাম, শেখ রিয়াজ শাহেদ, শেখ মিজানুর রহমান মিজান, সত্যানন্দ দত্ত, মোঃ ইলিয়াস শেখ, মোঃ রফিক মল্লিক, আল আমিন, হাফিজুর রহমান তুহিন, মোল্লা কাওসার, নাজির সরদার, হানিফ কমান্ডার, হৃদয় মাস্টার, ডাঃ মামুন, মোসাঃ পারুল বেগম প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, ইঞ্জিঃ শাহীনউদ্দীন, হাফিজুর রহমান তুহিন, মঈনউদ্দিন নয়ন, আলমগীর তালুকদার, সামাদ বিশ্বাস, নাজমুল হোসেন বাবু, সাগর শরীফ, সবুজ, জাকির, রাব্বি, জুয়েল, মামুন রুবেল, রাফী, মামুন প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ মুনতাসির আল মামুন, জাহিদুল ইসলাম বাচ্চু, আলাউদ্দিন তালুকদার, আবুল কালাম, হেলাল হোসেন, সাদ্দাম হোসেন প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ হেদায়েতুল্লাহ দীপু, কাজী সালমান মেহেদী, অমিত মল্লিক, মোঃ হানিফ আকাশ, সৈয়দ মিজান, মোঃ ওমর শেখ প্রমুখ।

এসময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের রুহের মাগফেরাত কামনা করে, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারিরীক সুস্থতা কামনা করে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ