Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৯:০৯ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে জমি সংক্রান্ত বিরোধে ব্যাংক কর্মকর্তাসহ দু'পক্ষের ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৮ টার দিকে চাঁদপুর ইউনিয়নের গড়েরবাড়ি কাঞ্চনপুর গ্রামে বাড়ি নির্মাণের কাজ করতে গেলে প্রতিবেশীর হামলায় নারীসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়।

আহতরা হলেন- গড়েরবাড়ি কাঞ্চনপুরের ব্যাংক কর্মকর্তা আ. রশিদের ছেলে সোহেল রানা (৩৫), তরিকুল ইসলাম (৩৫), রফিকুল ইসলাম, আতাহার আলী (৬০), মহির হোসেন (৪০), শহীদুল ইসলাম (৬০), নাজিম মিয়া (৪০), অন্তর বিশ্বাস (২২), শাহাদাত বিশ্বাস , মোছা: আমেনা বেগম (৭০), মোছা: আম্বিয়া খাতুন (৫০) এবং অপরপক্ষের আসাদুল ইসলাম (৪৫), রবিন বিশ্বাস (২৬) ও আরিফুল ইসলাম (১৮)।

জানা যায়, ইসলামি ব্যাংকে কর্মরত সোহেল রানা তার ক্রয়কৃত সম্পত্তিতে শুক্রবার সকালে বাড়ি নির্মাণের কাজ করতে গেলে প্রতিবেশী সিরাজ বিশ্বাস তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে নারীসহ দু'পক্ষের ১৫ জন আহত হয়েছেন। আহতরা বর্তমানে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে চাঁদপুর ইউপি চেয়ারম্যান রাশেদুজ্জমান তুষার জানান, সোহেল রানা জমি কেনার পর থেকেই প্রতিবেশী সিরাজ বিশ্বাস বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টি করেন জমির দখল নিয়ে। এ বিষয় নিয়ে কুমারখালী থানায় শালিসি বৈঠকে সোহেল রানার পক্ষে সমস্ত প্রমাণাদি থাকার কারণে তার পক্ষে রায় দেয়। যেকারণে ব্যাংক কর্মকর্তা তার জমির উপর শুক্রবার সকালে বাড়ি নির্মাণের কাজ করতে গেলে সিরাজ বিশ্বাস তার লোকজন নিয়ে তাদের উপর হামলা চালায়। হামলায় নারীসহ ব্যাংক কর্মকর্তার পরিবারের একাধিক ব্যক্তি ও সিরাজ বিশ্বাসের কয়েকজন আহত হয়েছেন।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, সংঘর্ষে দু'পক্ষের অনেকেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ পেয়েছি। খোঁজ খবর নিয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ