Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

গৃকর্মীকে নির্যাতন করা গৃহকর্ত্রী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসায় ফারজানা নামে গৃহকর্মীকে নির্যাতন করা গৃহকর্ত্রী সামিয়া ইউসুফ সুমিকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাতে এলিফ্যান্ট রোডের ইস্টার্ন মফিজবাগ এপার্টমেন্টের ওই বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র্যাব জানায়, গত ১৭ জানুয়ারি ওই বাসায় নির্যাতনের শিকার গৃহকর্মী ফারজানাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে র ্যাব সদস্যরা হাসপাতালে গেলে তার বাবা নির্যাতনের কথা জানান। এ ঘটনায় কলাবাগান থানায় দায়ের করা একটি মামলায় গৃহকর্ত্রী সামিয়া ইউসুফ সুমিকে গ্রেফতার করে র ্যাব।
র্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত জানান, ফারজানা ২০১৫ সাল থেকে ওই বাসায় গৃহকর্মী হিসেবে নিয়োজিত আছে। কাজ করার সময় সামান্যতম ভুলের কারণে গৃহকর্ত্রী সুমি তাকে প্রায়ই মারধর করে জখম করতেন। গত ১৭ জানুয়ারি মারপিটে গৃহকর্মী ফারজানা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়।
তিনি জানান, ফারজানা। র ্যাবের তত্ত্বাবধানে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। র ্যাবের পক্ষ থেকে তার চিকিৎসার সু-ব্যবস্থা নিশ্চিতসহ আইনি সহায়তা দেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃকর্মীকে নির্যাতন করা গৃহকর্ত্রী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ