Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফতুল্লায় যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

প্রেমে ব্যর্থ হয়ে চাঁদপুর থেকে ফতুল্লায় বোনের বাড়িতে বেড়াতে এসে আত্মহত্যা করেছে আলামিন নামক এক যুবক।
ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে ফতুল্লা থানার পশ্চিম দেওভোগস্থ কাদের মিয়ার ভাড়াটিয়া বাসায়। নিহত আলামিন চাঁদপুর জেলার সদর (চাঁদপুর) থানার খেরুদিয়া গ্রামের মৃত রফিক কাজীর পুত্র। এ ঘটনায় নিহত যুবক আলামিনের বোন খুকি বাদী হয়ে গতকাল শুμবার ফতুল্লা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করে।
নিহত যুবক আলমিনের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আরিফ পাঠান জানান, গত বৃহস্পতিবার বিকেলে গ্রামের বাড়ি চাঁদপুর থেকে ফতুল্লা থানার পশ্চিম দেওভোগস্থ কাদের মিয়ার ভাড়াটিয়া বাসায় বসবাসরত বোনের বাসায় বেড়াতে আসেন নিহত যুবক আলামিন। রাতে সে রুমের ভেতর ঘরের সিলিং ফ্যানের সাথে রশি পেচিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ সংবাদ পেয়ে রারে জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে গিয়ে লাশটি সুরতাহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্ত শেষে গতকাল শুμবার সকালে নিহতের পরিবারের সদস্যদের নিকট লাশটি হস্তান্তর করেন। নিহতের পরিবারের সদস্যদের ধারণা প্রেমে ব্যর্থ হয়ে আলামিন আত্মহত্যা করছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফতুল্লায় যুবকের আত্মহত্যা

২২ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ