Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুমিল্লা বোর্ডে ৮২ জনের ফল পরিবর্তন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

এসএসসি পরীক্ষার পুনর্নিরীক্ষণের ফলাফলে ৫১ জন পাশসহ ৮২ জনের ফলাফল পরিবর্তন হয়েছে। গতকাল শুক্রবার পুনর্নিরীক্ষণের ফলাফল প্রকাশিত হয়েছে। কুমিল্লা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. আসাদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।
কুমিল্লা শিক্ষাবোর্ডের উপপরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ শহিদুল ইসলাম জানান, ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে গ্রুপভিত্তিক নৈর্বাচনিক ১১ বিষয়ে ৪১৯৩ জন শিক্ষার্থী ৪৬৭৯টি উত্তরপত্র পুনর্নিরীক্ষণের জন্য অনলাইনে আবেদন করে।
আবেদনকারীদের মধ্যে ৮২ জনের ফল পরিবর্তন হয়। এর মধ্যে ৫১ জন ফেল থেকে পাশ, ৬ জন জিপিএ পাঁচ এবং ২৫ জনের গ্রেড পরিবর্তন হয়। ফল পরিবর্তন হওয়া শিক্ষার্থীরা ২২ ও ২৩ জানুয়ারি কলেজে ভর্তির জন্য অনলাইনে আবেদন করতে পারবে।গত ৩০ ডিসেম্বর ২০২১ সনের এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হয় এবং ৩১ ডিসেম্বর থেকে ০৬ জানুয়ারি পর্যন্ত পুনর্নিরীক্ষনের আবেদন গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা বোর্ডে ৮২ জনের ফল পরিবর্তন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ