Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

এফডিসিতে তুমুল উত্তেজনা, চিত্রনায়ক ইমন লাঞ্ছিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১০:২৬ পিএম | আপডেট : ১১:০০ পিএম, ২১ জানুয়ারি, ২০২২

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসি এখন সরগরম। এর মধ্যেই চিত্রনায়ক ইমনকে লাঞ্ছিতের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় রিয়াজ ও নিপুণের একটি মিছিল শিল্পী সমিতির সামনে দিয়ে অতিক্রম করছিল। মিছিলে নায়ক ইমনসহ আরো অনেকেই ছিলেন।

এ সময় সেখানে মিশা সওদাগরের সঙ্গে থাকা এক যুবক মিছিলে থাকা ইমনকে ধাক্কা দেন। ইমন বিষয়টিতে বিস্মিত হয়ে মিশার দিকে এগিয়ে এলে যুবকটি ফের ধাক্কা দেয়। ঘটনার বর্ণনা দিতে গিয়ে ইমন বলেন, আমি মিশা ভাইয়ের সঙ্গে দেখা করতে গেলে এক যুবক আমাকে ধাক্কা দেয়। আমি পরিচয় দিলেও সে ফের ধাক্কা দেয়। আমি বিষয়টিতে বিস্মিত হয়ে যাই। মিশা ভাই মীমাংসা করে দিতে চাইলেও ছেলেটি হিংস্র আচরণ দেখায়। আমি চলে আসি।

এ বিষয়ে মিশা সওদাগর বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম, যার সাথে ইমনের ধাক্কার ঘটনা ঘটেছে, তিনি আমাদের সহযোগী মেম্বার। আমি সাথে সাথে মিটিয়ে দিয়েছি বিষয়টি এবং ইমনকে সরি বলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ