Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

জগন্নাথপুরে বৃদ্ধের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১০:৫৬ পিএম

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে কুশিয়ারা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে কুশিয়ার নদীর বাগময়না এলাকায় ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পান উদ্ধারকারীরা। গত দুই দিন ধরে পুলিশ এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান চালিয়েছেন।

পুলিশ জানায়, রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের চার ব্যক্তি কুশিয়ারা নদীর পুরাতন লঞ্চঘাটে বসে বুধবার বিকেলে জুয়া খেলছিলেন। খবর পেয়ে জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম জুয়ার আসরে অভিযান চালান। সেখানে পুলিশের ধাওয়ায় চার ব্যক্তি কুশিয়ারা নদীতে ঝাঁপ দেন। তাদের মধ্যে তিনজন সাঁতরে পাড়ে উঠতে পারলেও উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের তাজ উদ্দিন (৬৫) নিখোঁজ হন। দুপুরে ভাসমান অবস্থায় মরদেহটি পাওয়া যায়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ