Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করতে শাবির শিক্ষক প্রতিনিধি দল ঢাকায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৯:৪৯ এএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ইস্যুতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে আলোচনা করতে ঢাকায় এসেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল।

শুক্রবার রাত ১১টার দিকে তারা বিমানযোগে ঢাকায় পৌঁছান বলে জানা গেছে। পাঁচ সদস্যের প্রতিনিধি দলে আছেন- বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক তুলসি কুমার দাস, সাধারণ সম্পাদক মহিবুল আলম, ভৌত বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক রাশেদ তালুকদার, ফলিত বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আরিফুল ইসলাম ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন. খায়রুল ইসলাম রুবেল।

শনিবার (২২ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় বসবেন বলে জানা গেছে।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক তুলসি কুমার দাস বলেন, শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনা করতে আমরা ঢাকায় এসেছি। শনিবার সকালে শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কথা রয়েছে।

এরআগে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে আলোচনা করতে ঢাকায় আসছেন বলে দুপুরে জানালেও বিকেলে মত পাল্টান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনকারী শিক্ষার্থীরা।

তারা জানিয়েছেন, ঢাকায় নয়, আলোচনা হবে সিলেটেই। সেজন্য শিক্ষামন্ত্রীকে সিলেট আসতে হবে অথবা আলোচনা ভিডিও কলে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ