Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

দলীয় ইমেজ ফিরে পেতে নাটক সাজিয়েছে আওয়ামী লীগ নেতা রানা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১০:৪০ এএম

শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের মামলায় জামিনে থাকা বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানার অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করা হয়েছে। আওয়ামী লীগ নেতা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই দাবি করেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ লিখিত বক্তব্যে বলেন, আমাকে জড়িয়ে যেসব মিথ্যা ও বানোয়াট অভিযোগ করা হয়েছে, তা আনোয়ার হোসেন রানার নোংরা রাজনীতির অংশ। আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে প্রার্থী হয়েছি। আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা আমার প্রতি আস্থাশীল হওয়ায় তাদের গাত্রদাহ শুরু হয়েছে। এ কারণে কিছুদিন থেকে বিভিন্ন স্থানে প্রকাশ্যে আমার নামে তারা অপপ্রচার চালিয়ে আসছে। আনোয়ার হোসেন রানাকে কে বা কারা প্রাণনাশের হুমকি দিয়েছে তা আমার জানার কথা নয়।

তিনি বলেন, পারিবারিকভাবে তার নামে শতকোটি টাকা আত্মসাতের মামলা রয়েছে। সে মামলা থেকে রক্ষা পেতে আমাকে জড়িয়ে তার প্রতিপক্ষকে ঘায়েল করার অপচেষ্টার অংশ হিসেবে এবং দলীয় ইমেজ ফিরে পেতে এই প্রাণনাশের হুমকির নাটক সাজিয়েছে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম শেখ, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, আওয়ামী লীগ নেতা ওহিদুল ইসলাম রিয়াল, আব্দুর রাজ্জাক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ প্রমুখ।

নাম প্রকাশ না করা শর্তে এক উপজেলা আওয়ামী লীগ নেতা বলেন, শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলার আসামি নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আনোয়ার হোসেন রানা জামিনে রয়েছেন। আসলে সেই সময়ই তার দলীয় ইমেজ ক্ষুণ্ন হয়েছে। যে লোক তার নিজের শাশুড়ির সঙ্গে এমন করে সে দলের জন্য কি করবে বলে প্রশ্ন তুলেন তিনি। সামনে উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল। আর এই কাউন্সিলকে সামনে রেখে দলীয় ইমেজ ফিরে পেতে সে এসব নাটক সাজাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ

১৪ মে, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ