Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাজশাহীর বাঘায় ভটভটি উল্টে গরু ব্যবসায়ী নিহত, আহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১১:১৭ এএম

রাজশাহীর বাঘায় স্টিয়ারিং চালিত তিন চাকার ভটভটি উল্টে ঘটনাস্থলেই নুরুজ্জামান হাবু (৫৫) নামে এক গরু ব্যবসায়ী মারা গেছে। আহত হয়েছে আরো একজন। শুক্রবার সন্ধ্যার পর রাজশাহী-ঈশ্বরদী সড়কের চন্ডিপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুর্ঘটনা ঘটে।

সে লালপুর উপজেলার দুড়দুড়িয়া গ্রামের মৃত মোবার সরকারের ছেলে। গুরুতর আহত সিদ্দিক হোসেন বাঘা উপজেলার সরেরহাট গ্রামের মৃত আনার উদ্দিনের ছেলে। তারা উপজেলার চন্ডিপুর গরুহাট থেকে স্টিয়ারিং চালিত তিন চাকার ভুটভুটিতে গরু নিয়ে বাড়ি ফিরছিল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ রিফায়েত হোসেন জানান, তাদের জরুরি বিভাগে আনার পর নুরুজ্জামান হাবু (৫৫) কে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত সিদ্দিক হোসেন (৪৫) কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নুরুজ্জামান হাবুর আত্নীয় সাহিদুল ইসরাম সাঈদ জানান, তারা দু’জন গরুব্যবসায়ী। গুরু নিয়ে হাট থেকে বাড়ি ফিরছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ