Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নওগাঁর মান্দায় সৎ মায়ের অত্যাচারে গ্যাসবড়ি খেয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০৫ পিএম

নওগাঁর মান্দায় সৎ মা আয়েশা খাতুনের সাথে পারিবারিক কলহের জের ধরে ও অত্যাচারে গ্যাসবড়ি খেয়ে মোনালিসা আক্তার জবা (১৫) নামে এক মাদরাসা ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দিবাগত-রাত ২ টার দিকে তার মৃত্যু হয়। জবা উপজেলার বিষ্ণুপুর ইউপি'র যশোপাড়া গ্রামের মোজাম্মেল হকের মেয়ে ও নহলা কালুপাড়া মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী।

স্থানীয়রা জানান, জবা রাতের কোন এক সময় গ্যাসের বড়ি খেয়ে আত্মহত্যা করেছেন। মোনালিসা আক্তার জবা নহলা কালুপাড়া মাদ্রাসার নবম শ্রেণীতে পড়াশোনা করত। তার মা রিনা আক্তার দেশের বাইরে থাকেন। তার সৎ মা আয়েশা খাতুন এর সাথে পারিবারিক কলহের জের ধরে মোনালিসা আক্তার জবা গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সবার অগোচরে গ্যাস বড়ি খান। বিষয়টি তার পরিবারের লোকজন রাত ৮ টার দিকে বুঝতে পারলে স্থানীয় ডাক্তার ইমরান হোসেন এর মাধ্যমে ওয়াশ করানো হয়। পরবর্তীতে দিবাগত রাত ২ টার দিকে মৃত্যুবরণ করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে। আত্মহত্যার ঘটনায় একটি অস্বাভাবিক অপমৃত্যুর মামলা হয়েছে । ময়না তদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ