Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফের কলকাতার চলচ্চিত্রে মোশাররফ করিম, সঙ্গে একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:১৩ পিএম

দেশের তুমুল জনপ্রিয় একজন অভিনেতা মোশাররফ করিম। যিনি তার নানা কিসিমের অভিনয়শৈলী দেখিয়ে বহু আগেই ওপার বাংলার দর্শকের মনও জিতে নিয়েছেন। ইতোমধ্যে কলকাতার একটি সিনেমাতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয়ও করেছেন। নতুন খবর কলকাতার আরও একটি সিনেমাতে শিগগিরই দেখা যাবে তুখোড় এই অভিনেতাকে। ‘গু কাকু’ শিরোনামের এ সিনেমার শ্যুটিং আগামী ফেব্রুয়ারিতে শুরু হতে যাচ্ছে।

সিনেমাটির পরিচালক মণীশ বসু জানিয়েছে, এ কাকু আসলে কাল্পনিক। আর এই কাকুকে কেন্দ্র করেই ‘গু কাকু- দ্য পটি আঙ্কল’। ‘ভূতের ভবিষ্যৎ’ সিনেমার দশ বছর পূর্তি উপলক্ষে এই সিনেমা প্রযোজনা করছে মোজো প্রোডাকশনস।

এ সিনেমাতে মোশারফ করিমের সঙ্গে আরও থাকছেন ঋত্বিক চক্রবর্তী ও তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও এ সিনেমাতে আরও অভিনয় করবেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়, অপরাজিতা ঘোষ এবং মিশকা হালিমের মতো তারকারা। তবে ‘গু কাকু’ এর ভূমিকায় কে অভিনয় করছেন, সে বিষয়ে এখনও মুখ খুলতে নারাজ নির্মাতারা।

জানা গেছে, ‘গু কাকু’ সিনেমার পটভূমিকা নব্বইয়ের দশকের একটি মফস্বলি অঞ্চল। পরিচালকের কথায়- একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কী ভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্র ভাবে প্রভাবিত করে ও শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামলিনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই উঠে আসবে এই সিনেমাতে।

উল্লেখ্য, মোশাররফ করিম এর আগে গত বছর ব্রাত্য বসু পরিচালিত কলকাতার ‘ডিকশনারি’ সিনেমাতে প্রথম অভিনয় করেন একজন ধনাঢ্য ব্যবসায়ীর ভূমিকায়। সেখানে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে কলকাতা থেকে ছিলেন নুসরাত জাহান ও আবির চট্টোপাধ্যায়। সিনেমাটি বেশ সাড়া ফেলে এবং প্রশংসিত হয় মোশাররফ করিমের অভিনয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ