Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফতুল্লায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১:৩৩ পিএম

চাকুরির ইন্টারভিউ দিয়ে ঢাকা থেকে মোটর সাইকেল যোগে স্বামীর সাথে বাসায় ফেরার পথে ফতুল্লার পাগলা তালতলা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে সুমাইয়া আক্তার সাবি (২৬) নামক এক গৃহবধূ।

শুক্রবার (২১ জানুয়ারী) বিকেলে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের পাগলা তালতলাস্থ হাজী আফসার করিম মার্কেটের সামনে এই সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত সুমাইয়া আক্তার সাবি জেলার সদর থানার সৈয়দপুর কড়ইতলা এলাকার হাজী আইনুল হকের মেয়ে ও আলমগীর হোসেনের স্ত্রী।
নিহত গৃহবধূ সুমাইয়া আক্তার সাবির বাবা জানায়, শুক্রবার সকালে তার মেয়ে জামাই আলমগীরকে ঢাকার শাখারী বাজার এলাকায় একটি চাকুরীর ইন্টারভিউ দেওয়ার জন্য যায়

ইন্টারভিউ শেষ করে স্বামীর মোটর সাইকেলে করে সৈয়দপুরস্থ বাসায় ফেরার পথে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের পাগলা তালতলাস্থ হাজী আফসার করিম মার্কেটের সামনে আসা মাত্র মোটর সাইকেলটি রাস্তায় পড়ে যায়। এতে তার মেয়ে ছিটকে পড়ে রাস্তায় উপর।

এসময় বিপরীত দিক থেকে ঢাকাগামী একটি ট্রাক তার মেয়েকে চাপা দিয়ে দ্রæত ঢাকার দিকে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মেয়ের মৃত্যু হয়।
তিনি আরো জানান ২০১৩ সালে তার মেয়ের বিয়ে হয়। সংসারে আনুষা নামক পাঁচ বছরের একটি মেয়ে ও আনাছ নামক দেড় বছরের একটি ছেলে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ