Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বাঁশের লাঠি তৈরী করে আন্দোলনের প্রস্তুতি নিন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৩:৩২ পিএম

ঘরে ঘরে বাঁশের লাঠি তৈরী করে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল খালেক হাওলাদার।

তিনি বলেন, অবৈধ দখলদার সরকার পতনের দ্বারপ্রান্তে। ঐক্যবদ্ধ ভাবে ধাক্কা দিলেই শেষ। এ জন‍্য সবাইকে প্রস্তুতি নিতে হবে।

দু:শাসনের বেশি দিন নেই উল্লেখ করে যুবনেতা আব্দুল খালেক হাওলাদার আরও বলেন, রাত যত গভীর হয়, প্রভাত তত নিকটে আসে। অচিরেই রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশকে অবৈধ দখলদার মুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে।

শনিবার (২১ জানুয়ারি) দুপুর ২টায় হালুয়াঘাট নাগলা বাজারে হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিকে কর্মী সভা শুরুর আগে পুলিশ বাঁধা দিয়ে সভাস্থল থেকে নেতাকর্মীদের সরিয়ে দেয়। পরে পুলিশের বাঁধা উপেক্ষা করেই নির্ধারিত স্থানেই সভা করেন যুবদল নেতারা।

এ সময় উত্তর জেলা যুবদলের সভাপতি শামছুল হক শামছুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আ: সবুর কামরুল, সহ-সাধারন সম্পাদক শামসুর রহমান শামসু, রুকনুজ্জামান সরকার রুকন, সহ-সাংগঠনিক কামরুল হাসান তালুকদার, হাসান আল মামুন লিমন, খসরুজ্জামান জিএস শরীফ।

এতে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল, দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ, উত্তর যুবদলের সহ-সভাপতি মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াইজুল হক বিপ্লব, সৈয়দ তৌফিকুল ইসলাম প্রমূখ।

সভা শেষে পদ প্রত‍্যাশী নেতাকর্মীদের মধ‍্যে যুবদলের ফরম বিতরন করা হয়।



 

Show all comments
  • Abul Kalam Azad Khan ২২ জানুয়ারি, ২০২২, ৩:৪৭ পিএম says : 0
    আমরা সাধারণ মানুষ দল-মত বুঝিনা,আমরা খেটে খাওয়া মানুষ। আমরা আল্লাহর কাছে প্রর্থনা করি ,যেন তিনি আমাদের মাঝে এমন একজন নেতাকে নির্বাচিত করেন যার মাধ্যমে দল-মত নির্বিশেষে সবার কল্যান সাধিত হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ